মনির খান, স্টাফ রিপোর্টার: নড়াইল লোহাগড়া উপজেলার কালনা গ্রামের মিলু মোল্লার স্ত্রী রাবেয়া বেগম( ৩০) একটি ধর্ষন মামলার সাক্ষী হওয়ায় তাকে এলোপাতাড়ি মারপিটসহ চেন ও কানের দুল ছিনিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

অভিযোগ সূত্রে জানা যায় যে, রবিবার (১৫ মে ২০২২ তারিখ বিকাল ৪ টার সময় রাবেয়া বেগম নিজ বাড়ি থেকে একটু দূরে ঘুরতে বের হলে ওই সময় রাবেয়া কে একা পেয়ে ধর্ষণ মামলার আসামি কালনা গ্রামের খোকন মোল্লার ছেলে ফারুক মোল্লা (৩৮),রেক্সনা বেগম, লিমা বেগম, চম্পা বেগম, খোকন মোল্লা মিলে রাবেয়া বেগম কে ওই ধর্ষন মামলার সাক্ষী হওয়ায় এলোপাতাড়ি মারপিট করে ১ ভরি ওজনের একটি স্বর্ণের চেইন ও ৮ আনা ওজনের স্বর্ণের ২ টি কানের দুল ছিনিয়ে নিয়ে যায়।

পরে তার পরিবারের লোকজন তাকে উদ্ধার করে ,লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর থানায় এসে ওই ধর্ষকের নামে একটি লিখিত অভিযোগ দেন।

রাবেয়া বেগম আরো বলেন আমি নিরাপত্তাহীনতায় দিনাতিপাত করছি। এলাকাবাসী সূত্রে জানা যায় ধর্ষক ফারুক একজন মাদক কারবারি ও ওই এলাকার ত্রাস। ওর ভয়ে মহিলারা রাস্তায় বেরোতে সাহস পায়না।

রাবেয়া বেগম,প্রশাসনের কাছে জোর দাবি জানান ধর্ষকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে এলাকায় শান্তির ফিরিয়ে দেয়ার জন্য।